Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মাসেতু পর্যটন এরিয়াতে দর্শানার্থীদের ভীড়

পদ্মা সেতু উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ১২:১৫ এএম
ঈদ পরবর্তী দিনে পদ্মাসেতু পর্যটন এরিয়াতে দর্শনার্থীদের ভীড় জমে উঠেছে।
 
ঈদের পরের দিন বিকেলে পদ্মাসেতুর উত্তরে মাওয়া প্রান্তে পদ্মা সেতু দেখতে হাজার হাজার দর্শানার্থীরা ভীড় জমিয়েছে। দুপুরে পর থেকে দর্শানার্থীরা আসতে শুরু করে এবং সন্ধ্যা ৬টা পর্যন্ত পদ্মাসেতু ও নদীর সৌদর্য্য উপভোগ করেন। ঢাকাসহ আশপাশ মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ জেলা ও দোহার, নবাবগঞ্জ, কেরানীগঞ্জ উপজেলার হাজার হাজার দর্শানার্থী এসে ভীড় জমায় এখানে।
ঢাকা যাত্রীবাড়ী থেকে স্ব-পরিবার আসা দর্শানার্থী মোঃ মাহবুব হোসেন জানান, আমি পদ্মাসেতু উদ্ধোধনের সময় আসতে পারিনি। তাই   ঈদ উপলক্ষে আজ এখানে এসে পদ্মাসেতু দেখতে পেয়ে খুবই আনন্দ লাগছে।
 
কেরানীগঞ্জ উপজেলা থেকে আসা আশরাফ হোসেন বলেন, এখানে এসে পদ্মাসেতু দেখে খুবই ভালো লাগছে। নদীর পাড়ের বসার ব্যবস্থা থাকলে আরো ভালো হত।
 
প্লাস্টিকের ফুল বিক্রেতা আলম জানান, পদ্মা সেতু দেখতে এখানে বাহিরের অঞ্চলের অনেক লোক এসেছে। অন্যান্য দিনের তুলনায় আজকে আমার অনেক প্লাস্টিকের ফুল বিক্রি হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন