Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে দুটি যানের মুখোমুখি সংঘর্ষে ট্যাংক লরি চালক নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ২:১৬ পিএম

বরিশাল, ফরিদপুর, ঢাকা মহাসড়কের টরকি এলাকায় যাত্রীবাহী বাসের সাথে ট্যাংক লড়ির মুখোমুখি সংঘর্ষে লড়ি চালক মোক্তার মোল্লা(৫০) নিহত হওয়া ছাড়াও আরো অন্তত ১১জন আহত হয়েছেন। আহত ৬ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হলেও অন্যদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেন চিকিৎসকগন। বাসের চালক ও সহকারী পলাতক।

গৌরনদী হাইওয়ে থানার ওসি ইনেসপেক্টর বেলাল হোসেন সাংবাদিকদের জানান, বরিশাল থেকে বিএমএফ পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকায় যাবার পথে গৌরনদী উপজেলার টরকি এলাকা অতিক্রমকালে মাদারীপুর থেকে বরিশালগামী ট্যাংক লড়িটির সাথে মুখোমুখি সংঘর্ষে দুটি যানেরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা ছুটে এসে আহতদের দ্রুত গৌরনদী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকগন লড়ি চালক ওমোক্তারকে মৃত ঘোষনা করেন।
দূর্ঘটনার পরে বরিশালÑফরিদপুরÑঢাকা মমহাসড়কে প্রায় দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। নিহত লড়ি চালকের লাশ ময়না তদন্তে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠান হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুখোমুখি সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ