Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনার শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে নিখোঁজ দুই পর্যটকের মৃতদেহ উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ৫:৪৯ পিএম

বরগুনার তালতলী উপজেলার শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজের দুই পর্যটকের মৃতদেহ উদ্ধার ফায়ার সার্ভিস কর্মীরা।

আজ বুধবার বেলা ৪ টায় শুভসন্ধ্যা মোহনায় এ মৃতদেহ উদ্ধার করা হয়। দুপুর ১২টার দিকে পর্যটকরা সাগরে গোসল করতে নেমেছিল। মৃতদেহের পরিচয় পাওয়া গেছে।

তাদের একজনের নাম মোস্তফা কাদের (৪৫)। এনএসআইর (ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স) তালতলী উপজেলার জুনিয়র ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন তিনি।

নিহত অপর আর একজনের নাম নূর আক্তার জুই (১৭) । জুই সম্পর্কে মোস্তফা কাদেরের ভায়রার মেয়ে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন তপু জানান, বুধবার সকালের দিকে স্ত্রী সন্তানসহ স্বজনদের নিয়ে মোস্তফা কাদের শুভ সন্ধ্যা সৈকতে বেড়াতে যান। দুপুর ১২ টার দিকে গোসল করতে নেমে ঢেউয়ের কবলে পড়ে তিনি ও তাঁর স্ত্রী সন্তানসহ কয়েকজন পর্যটক উঠতে পারেননি। পরে তার স্ত্রী সন্তানরা উঠতে পারলেও মোস্তফা কাদের এবং তার ভায়রার মেয়ে জুঁই এখনো পর্যন্ত নিখোঁজ থাকে। বেলা চারটার দিকে ফায়ার সার্ভিরিকেট কর্মী ও স্থানীয় জেলেরা মৃতদেহ দুটি উদ্ধার করে।

নিখোঁজ দুই পর্যটকের সন্ধানে ফায়ার সার্ভিস, নৌপুলিশ এবং কোস্টগার্ডের পৃথক পৃথক দল উদ্ধার তৎপরতা চালিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করেন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃতদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ