Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে পানিতে ডুবে খালাতো দুই ভাইয়ের মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ৮:০১ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৩ জুলাই) বিকাল ৫টার দিকে সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবারের বরাত দিয়ে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অদুদ মাহমুদ জানান, বুধবার সকালে ওই গ্রামের আলী আকবরে ছেলে তাউসান (৫) ও আলী মিয়ার ছেলে সিফাত বাড়ির পাশে সহপাঠীদের সাথে খেলছিল। একপর্যায়ে তাদের পাওয়া যাচ্ছিল না। বিকাল ৫টার দিকে দিকে বাড়ির পাশের ফারুকের ডোবায় তাউসান ও সিফাতকে ভেসে থাকতে দেখেন এলাকাবাসী। পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে মাধবদী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। চিকিৎসকরা জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই শিশু দু’টি মারা যায়। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় এমনটি হয়েছে। সম্পর্কে তাউসান ও সিফাত তারা একে অপরের খালাতো ভাই বলে জানান ইউপি চেয়াম্যান অদুদ মাহমুদ। আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার ঘটনা নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ