Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরীপুর আইনজীবির সহকারীর ঝুলন্ত লাশ উদ্ধার

গৌরীপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ৪:০৩ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে আইনজীবির সহকারী, পৌর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা মাসুদ আহমেদ লিমনের (৪৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে গৌরীপুর থানার পুলিশ। বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে গৌরীপুর পৌর শহরে নিমতলি এলাকায় নিজ বাসভবনে সিলিং ফ্যান থেকে তার এ ঝুলন্ত মরদেহ উদ্ধার ও মরদেহের কাছ থেকে একটি চিরকুট জব্দ করেছে পুলিশ। লিমন এ এলাকার মৃত ওবায়দুল হাসানের ছেলে।
অসমর্থিত সুত্র থেকে জানা গেছে যুবদল নেতা লিমনের মৃত্যুর ঘটনায় মুখ খুলছেনা তার পরিবারের লোকজন। তবে প্রতিবেশী কয়েকজনের ধারনা পারিবারিক কলহের কারণে হয়তো আত্মহত্যা করেছেন লিমন। তারা জানান- লিমনের ব্যক্তি জীবনে এক স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি ময়মনসিংহ জজ কোর্টের এক আইনজীবীর সহকারী হিসেবে কাজ করে আসছিলেন।
গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করে জানান- লিমনের মরদেহের কাছ থেকে উদ্ধারকৃত চিরকুটটি যাচাই-বাছাই করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ