Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

রোনালদোকে পেতে আগ্রহী সউদী ক্লাব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ১২:০২ এএম

নামটি ক্রিস্টিয়ানো রোনালদো বলেই কি-না, তাকে ঘিরে গুঞ্জনের শেষ নেই। তার দলবদল নিয়ে শুরু হয়েছে নতুন খেলা। সেই খেলার শেষটা দু’দিন আগেই ‘বিক্রির জন্য নহে’ ট্যাগ সেঁটে দিয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ টেন হাগ। তবে রোনালদো বলে কথা! এত তাড়াতাড়ি তাকে ঘিরে গুঞ্জন শেষ হলে কি চলে! সিএনএন পর্তুগালের সংবাদ অনুযায়ী, রোনালদোকে পেতে ৩০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে সউদী আরবের একটি দল। এরমধ্যে ৩০ মিলিয়ন ইউরো দেওয়া হবে তার দল ইউনাইটেডকে। দুই বছরের চুক্তিতে রোনালদো পাবেন ২৫০ মিলিয়ন ইউরো। এছাড়া তার এজেন্ট হোর্হে মেন্ডেস পাবেন ২০ মিলিয়ন ইউরো। ইউনাইটেডের সঙ্গে আগামী জুন পর্যন্ত চুক্তি রয়েছে রোনালদোর। তবে নতুন মৌসুমে নতুন চ্যালেঞ্জ নিতে ক্লাব ছাড়তে চাইছেন এ পর্তুগিজ তারকা।
এদিকে, স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার সংবাদ অনুযায়ী, সময়ের আরেক সেরা তারকা লিওনেল মেসির চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েছে পিএসজি। বর্তমান চুক্তি অনুযায়ী ২০২৩ সাল পর্যন্ত এ ক্লাবে থাকছেন এ আর্জেন্টাইন। তাকে ২০২৪ সাল পর্যন্ত চায় ফরাসি ক্লাবটি। তবে এ চুক্তির ব্যপারটি এখনই আলোচনা করতে রাজী নিন তিনি। কাতার বিশ্বকাপ শেষে এ প্রসঙ্গে আলোচনা করবেন রেকর্ড সাত বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ