Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে যুবদলের সমাবেশে নেতাকর্মীদের ঢল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৩:১৩ পিএম

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত যুবদলের বিক্ষোভ সমাবেশে ঢল নেমেছে নেতাকর্মীদের। শনিবার সকাল ১০টায় সমাবেশ শুরু হলে বেলা বাড়ার সাথে সাথে জাতীয় প্রেসক্লাব চত্বর জনসমুদ্রে পরিণত হয়।


যশোর জেলা যুবদলের সহ-সভাপতি বদিউজ্জামান ধনি’র নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) যুবদলের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন বাবু গয়েশ্বর চন্দ্র রায়, আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, রহুল কবির রিজভী প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত আছেন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাইফুল ইসলাম নীরব, আমিনুল ইসলাম, মামুন হাসান, মোনায়েম মুন্না, ইসহাক সরকার, গোলাম মাওলা শাহিনসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ