Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় পৃথক ঘটনায় ১ যুবক ও ১ শিশুর মৃত্যু

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৬:১৯ পিএম

মাগুরায় বল্লার কাঁমড়ে ইয়াদ আলী (৩২) ও খেলতে যেয়ে গগলায় ফাঁস পড়ে মারিয়া (১০)নামে এক যুবক ও শিশুর মৃত্যু হয়েছে। ইয়াদ আলী সদর উপজেলার কুচিয়ামোড়া ইউপির আমুড়িয়া চরপাড়া গ্রামের ওয়াজেদ মোল্যার ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, ইয়াদ আলী শনিবার সকালে মাছডাঙ্গী মাঠে পাট কাঁটতে যায়। পাট কাটার এক পর্যায়ে পাট ক্ষেতে থাকা বল্লার চাঁকে নাড়া লাগেলে চাঁকে থাকা শতশত মাছি তাকে হুল ফোঁটায়। এসময় সে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় চিকিৎসক তুষারের কাছ থেকে চিকিৎসা শেষে বাড়ীতে চলে আসে।

বাড়ীতে এসে সে চরম ভাবে অসুস্থ হয়ে পড়ে। এর পর তাকে মাগুরা মেডিকেল কলেজ হাঁসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। ইয়াদ আলীর ৬ ও ২ বছরের ২টি পুত্র সন্তান রয়েছে।

অপরদিকে মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউপির পানিঘাটা গ্রামে খেলতে যেয়ে গলায় ফাঁস আটকে মারিয়া (১০) নামে ৪র্থ শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে।

মারিয়া ঐ গ্রামের মোদারছের মোল্যার নাতনি। মারিয়ার বাবা মা ঢাকায় বসবাস করেন।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, মারিয়া শুক্রবার সন্ধ্যার দিকে বাড়ীর উঠানে পাট শুকানো বাঁশের সাথে থাকা পাটের আঁশ গলায় পেঁচিয়ে খেলা করতে করতে এক পর্যায়ে তা গলায় সাথে আটকে যেয়ে শ্বাস রোধ হয়ে তার মৃত্যু হয়।

মারিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নহাটা তদন্তকেন্দ্রের ইনচার্জ মোঃ হুমায়ুন কবির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ