Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত এক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ৪:৫৬ পিএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় পরিবহনের ধাক্কায় আল মামুন (১৯) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। রোববার বেলা ১১টার দিকে সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙ্গা বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আল মামুন সদর উপজেলার বাবুলিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। তবে, আহত চারজনের নাম পরিচয় এখনো জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভ্যান চালক আল মামুন সড়কের পাশে দাড়িয়ে তার ভ্যানে ধান উঠচ্ছিল। এ সময় সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা কে-লাইন পরিবহনের একটি কোচ তাকে ধাক্কা দেয়। এতে আল মামুনসহ পাঁচজন আহত হয়। আহতদের তাৎক্ষণিক সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে আল মামুন মারা যায়।
সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্যা বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত আলমামুনের লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ