Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রবিনহোর চুক্তির মেয়াদ বাড়ালো বসুন্ধরা কিংস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৮:৩০ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহোর চুক্তির মেয়াদ বাড়লো। দলের হয়ে লিগে অসাধারণ পারফরম্যান্স করার বসুন্ধরা কিংস কর্তৃপক্ষ রবিনহোর চুক্তির মেয়ার আরো দুই বছর বাড়ালো। তার পারফরম্যান্সের গ্রাফ ঊর্ধ্বমুখী থাকলে এই মেয়াদ আরও এক বছর বৃদ্ধি করা হবে বলে শনিবার জানিয়েছেন কিংস সভাপতি ইমরুল হাসান। শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে উভয় পক্ষ চুক্তিপত্রে স্বাক্ষর করে। নতুন চুক্তি শেষে রবিনহো বলেন,‘খুব ভাল লাগছে। আমি খুশি। আরও ভাল ফুটবল উপহার দিতে চাই।’ ২০২০ সালের আগস্টে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্স থেকে ধারে বসুন্ধরা কিংস রবিনহোকে দলে ভেড়ায়। এরপর চলতি মৌসুম শুরুর আগে স্থায়ীভাবে তাকে দলে রেখে দেয় কিংস কর্তৃপক্ষ।

উল্লেখ্য, বসুন্ধরা কিংসের হয়ে রবিনহো এখন পর্যন্ত লিগ ও সব প্রতিযোগিতা মিলিয়ে ৫৮টি ম্যাচ খেলে ৪১ গোল করেছেন। জিতেছেন একটি করে লিগ শিরোপা ও ফেডারেশন কাপ। চলতি লিগে এখন পর্যন্ত ১৮ ম্যাচে ১৩ গোল করার পাশাপাশি করেছেন দশটি অ্যাসিস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ