Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কঠোর নিরাপত্তায় নারায়ণগঞ্জ আদালতে মামুনুল হক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ১:৩২ পিএম

দ্বিতীয় স্ত্রীর দায়ের করা ধর্ষণ মামলায় পঞ্চম দফায় সাক্ষ্যগ্রহণের জন্য নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হককে।
রোববার কঠোর নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে কাশিমপুর কারাগার থেকে তাকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। চার্জশীটের সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।
আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ জানান, মামুনুল হকের মামলার সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।
আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ওমর ফারুক নয়ন বলেন, দুপুর ১২টায় মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে তোলা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদলতে সাক্ষ্যগ্রহণ চলছে। সাক্ষ্যগ্রহণের জন্য মামুনুল হককে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গণে আনা হয়।
তিনি জানান, আজ রোববার চারজনের সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে। চার্জশিটের ১১-১২-১৩ ও ১৪ নং সাক্ষীরা সাক্ষী দিবেন। তবে এখন পর্যন্ত তিনজনের তালিকা জমা দেয়া হয়েছে। 
চার সাক্ষী হলেন-১১নং সাক্ষী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনি, ১২নং রতন মিয়া, ১৩নং পারভেজ ও ১৪নং মেহেদী হাসান।
নারায়ণগঞ্জ কোট পরিদর্শক (ইন্সপেক্টর) মোঃ আসাদুজ্জামান জানান, রোববার সকাল সাড়ে ৯টার দিকে মামুনুল হককে নারায়ণগঞ্জ কোর্টে আনা হয়েছে। দুপুর ১২টায় তাকে আদালতে তোলা হয়।
উল্লেখ্য, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে এক নারীর (দ্বিতীয় স্ত্রী দাবি করা) সঙ্গে অবস্থান করার সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে ঘেরাও করে। পরে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ব্যাপক ভাঙচুর চালিয়ে তাকে নিয়ে যায়। পরে ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলা করেন তার সাথে থাকা ওই নারী। কিন্তু মামুনুল হক দাবি করেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামুনুল হক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ