Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আলহাজ এ.কে.এম ফজলুল কাদের চৌধুীর ৪৯তম মৃত্যুবার্ষিকী কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৮:১৩ পিএম

পাকিস্তানের সাবেক জাতীয় পরিষদের স্পীকার ও অস্থায়ী প্রেসিডেন্ট, মুসলিম লীগের তদানীন্তন সভাপতি ও উপমহাদেশের মুসলিম জাতীয়তাবাদী রাজনীতির অগ্রনায়ক মরহুম আলহাজ এ.কে.এম ফজলুল কাদের চৌধুরীর ৪৯তম মৃত্যুবার্ষিকী আগামীকাল সোমবার। এ উপলক্ষ্যে বাংলাদেশ মুসলিম লীগ কেন্দ্রীয় কার্যালয় বাদ যোহর মরহুমের বর্ণাঢ্য রাজনৈতিক ও সামাজিক জীবনের ওপর এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

আলোচনায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ মুসলিম লীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার। প্রধান বক্তা থাকবেন দলীয় মহাসচিবব আলহাজ কাজী আবুল খায়ের। আলোচনায় অংশগ্রহণ করবেন দলের স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম ও আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠানসহ মুসলিম লীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ । এছাড়াও তার ৪৯তম মৃত্যুবার্ষিকীতে ঐ দিন সকালে রাউজান গহিরাস্থ মরহুমের মাজারে খতমে কোরআন, মিলাদ মাহফিল, ও জিয়ারত করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুবার্ষিকী


আরও
আরও পড়ুন