Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

ছোটদের খবর : আনন শিশুসাহিত্য আসর

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শুক্রবার বিকাল ৪টায় আনন ফাউন্ডেশন আয়োজিত আনন শিশুসাহিত্য আসর-এর ১৯তম আসরটি ১০২০ মিয়াভাই প্লাজা, নতুন বাজার, গুলশান-২, ঢাকায় ফাউন্ডেশনের সভাপতি স.ম. শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য এই আসরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও শিশুসাহিত্যিক সৈয়দ আল ফারুক এবং বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিশুসাহিত্যিক নিয়োগী মোজাম্মেল হক। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক সৈয়দ বদরুল আলম।
প্রধান অতিথি সৈয়দ আল ফারুকের ছড়া থেকে আবৃত্তি এবং বিশেষ অতিথি নিয়োগী মোজাম্মেল হকের লেখা থেকে পাঠ করে শোনায় ফাউন্ডেশনের শিশুরা। স্বরচিত লেখা পাঠে অংশ নেন এনায়েত রসুল, আহমেদ জসিম, হাসনাত আমজাদ, গোলাম নবী পান্না, আসলাম প্রধান, মোহাম্মদ রবিউল, মনিরুজ্জামান পলাশ, মশিউর রহমান, সিরাজিয়া পারভেজ, শাহজাহান মোহাম্মদ, আমিনুল ইসলাম মামুন, আহমাদ স্বাধীন, জাহিদ জাবের, হাসি ইকবাল, মোঃ মনির হোসেন, মোঃ মাসুম বিল্লাহ, নূর মোহাম্মদ, মাহমুদ মোস্তফা প্রমুখ। ছোট্ট বন্ধুদের মধ্যে লেখা পাঠ করে মোঃ সজীব মিয়া, মোঃ মনির হোসেন, জান্নাতুল ফেরদৌস নওরিন, নুসরাত জাহান, আফসানা আলমগীর, হাসনা আক্তার হেনা, আরিফা রহমান, শারমিন আক্তার ইমা, মোঃ সাব্বির হোসেন সাকিব, প্রিয়ন্তী দেবনাথ, মোঃ আল-আমিন হোসেন ও  মাসুদা আক্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।