Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন মারাত্মক ভাবে আহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ২:১৯ পিএম

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন স্ত্রীসহ সড়ক দূর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হয়েছেন। বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উন্নত চিকিৎসার জন‍্য এয়ার এ‍্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে।

পরিবার সুত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় শোভন তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে প্রাইভেট কারে ঢাকার উদ্দেশ্য রওয়ানা হয়। রাত সাড়ে বারোটার দিকে বগুড়ার শাহজাহানপুরে আসলে একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শোভন ও তার স্ত্রী গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

শোভনের বাবা ভুরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, জানতে পেরেছি শোভনের মাথায় ১১টি সেলাই দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন‍্য এয়ার এ‍্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে।
ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর এর সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মানিক অন্য একটি সূত্রের বরাত দিয়ে জানান, বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান এম.পি, এসজেডএমসি এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহসিন, অধ্যাপক রেজাউল আলম জুয়েল, সহযোগী অধ্যাপক সুশান্ত কুমার সরকার, এছাড়া বগুড়া বিএমএ ও স্বাচিপের নেতৃবৃন্দ তাকে দেখতে আসেন ও সার্বিক খোঁজখবর নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ