Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত আবদুর রশীদ চৌধুরী সভাপতি, আল মামুন সাগর সা: সম্পাদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : বিপুল উৎসাহ-উদ্দীপনা আর উৎসবের আমেজে শেষ হলো কুষ্টিয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বিবার্ষিক নির্বাচন। এতে আবদুর রশীদ চৌধুরী-আল মামুন সাগর প্যানেল নিরঙ্কুশ বিজয় পেয়েছে। নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৯টি পদের মধ্যে আবদুর রশীদ চৌধুরী-আল মামুন সাগর প্যানেল ১৬টি পদে জয়লাভ করেছে।
আবদুর রশীদ চৌধুরী-আল মামুন সাগর প্যানেল থেকে বিজয়ীরা হলেনÑ সভাপতি পদে আবদুর রশীদ চৌধুরী (বিটিভি) এবং সাধারণ সম্পাদক পদে আল মামুন সাগর (এটিএন বাংলা)। সহ-সভাপতি পদে মজিবুল শেখ (দৈনিক সকালের খবর) ও লুৎফর রহমান কুমার (দৈনিক মাটির ডাক)। যুগ্ম সম্পাদক পদে শরীফ বিশ্বাস (চ্যানেল টোয়েন্টি ফোর) ও জহুরুল ইসলাম (বাংলাদেশ প্রতিদিন)। ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে দেবাশীষ দত্ত (চ্যানেল নাইন), দপ্তর সম্পাদক পদে হাসান আলী (বাংলাভিশন), প্রচার, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে তৌহিদ হাসান শিপ্লু (প্রথম আলো) এবং কোষাধ্যক্ষ পদে আবু মনি জুবায়েদ রিপন (দৈনিক যুগান্তর)। একই প্যানেল থেকে নির্বাচিত নির্বাহী সদস্যরা হলেনÑ আল আলা মওদুদ (যমুনা টিভি), আক্তার হোসেন ফিরোজ (আজকের সূত্রপাত), এ এইচ এম আরিফ (আলোকিত বাংলাদেশ), এনামুল হক (দৈনিক দেশতথ্য), নজরুল ইসলাম মুকুল (দৈনিক আমার সংবাদ) ও ডা: গোলাম মাওলা (কুষ্টিয়া বার্তা)। অপর প্যানেল থেকে বিজয়ী নির্বাহী সদস্যরা হলেনÑ ফেরদৌস রিয়াজ জিল্লু (দৈনিক আরশীনগর), নুরনবী বাবু (সময়ের কাগজ) এবং হাসান খোকন (নিউজ ২৪-এর জামিল)।
এই নির্বাচনে ক্লাবের ১২৬ জন ভোটারের মধ্যে ১২৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ