Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়াকাটায় নারী পর্যটকের লাশ উদ্ধার গ্রেফতার ৩

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১২:০২ এএম

কুয়াকাটায় রোজ গার্ডেন নামের একটি আবাসিক হোটেল থেকে সাদিকা আক্তার রিচী (১৮) নামের এক নারী পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাত নয়টায় ওই হোটেলের চারতলার ডি-৩ নম্বর কক্ষ থেকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। হোটেলের রেজিস্টার অনুযায়ী মৃত রিচী শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার শহিদুল ইসলামের মেয়ে। পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, গত রবিবার রাত নয়টায় রিচী রায়হান নামের এক যুবকের সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেলে ওঠেন। গত সোমবার সন্ধ্যায় রায়হানের সঙ্গে বাড়ি ফেরা নিয়ে রিচীর কথা কাটাকাটি হয়। এক পর্যায় তারা দু’জনই চারতলা থেকে হোটেলের নিচে নামেন। এসময় হঠাৎ রিচী নিচ থেকে কক্ষে চলে আসেন। পরে রায়হান এসে হোটেলের কক্ষ ভেতর থেকে আটকানো দেখে অনেক ডাকাডাকি করেন হোটেল কর্তৃপক্ষকে জানান। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই কক্ষের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করেন।
মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হোটেল ম্যানেজারসহ ৩ জনের নামে আত্মহত্যা প্ররচনার মামলা হয়েছে। তিন জনকে আটক করে গতকাল মঙ্গলবার দুপুরে কলাপাড়া আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুয়াকাটায় নারী পর্যটকের লাশ উদ্ধার গ্রেফতার ৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ