Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোল চেকপোস্টে ভারত ফেরত নারী পাসপোর্ট যাত্রীর কাছে পাওয়া গেল ৩০ হাজার আমেরিকান ডলার

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১:০০ পিএম

বেনাপোল চেকপোস্টের প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা থেকে ৩০ হাজার আমেরিকান(ইউ এস) ডলারসহ জেরিন সুলতানা(৩৫)নামে এক নারী পাসপোর্ট যাত্রীরকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা

যশোর ৪৯ বিজিবির বেনাপোল আইসিপি ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যায় বেনাপোল বন্দরের প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জেরিন সুলতানা দেনডাবর গ্রামের আশুলিয়া সাভার এলাকার নাজিম উদ্দিন এর মেয়ে।

৪৯ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান গোপন সংবাদে জানতে পারি ভারত ফেরত এক নারী পাসপোর্ট যাত্রী বিপুল পরিমাণ আমেরিকান ডলার নিয়ে বাংলাদেশে প্রবেশ করবে।এমন সংবাদের ভিত্তিতে অধিনায়ক এর নির্দেশে আইসিপি ক্যাম্পের সদস্যরা একটি টহলদল প্যাসেঞ্জার টার্মিনালের সামনে অবস্থান নেয়।পরে ওই নারী পাসপোর্ট যাত্রী কাস্টমস ইমিগ্রেশনের কার্যক্রম শেষ করে সন্ধ্যার দিকে টার্মিনালের সামনে আসলে তাকে ক্যাম্পে নিয়ে তল্লাশি করলে তার শরীরে বিশেষ কায়দায় ফিটেড অবস্থায় ৩০ হাজার আমেরিকান ডলার পাওয়া যায়। তার বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ