Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

স্টেশনে যাত্রীদের বিক্ষোভ, ঢাকা থেকে সারাদেশে ট্রেন বন্ধ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১:১০ পিএম

টিকিট না পেয়ে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন আটকে বিমানবন্দর রেলওয়ে স্টেশনে বিক্ষোভ করছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে ইচ্ছুক অনেক শিক্ষার্থীসহ বহু যাত্রী। এর ফলে এই রুট দিয়ে চলাচল করা কোনো ট্রেন ঢাকা ছাড়তে পারেনি। তবে সারাদেশ থেকে ঢাকায় ট্রেন আসছে।

বুধবার সকাল ৮টা ৫৫ মিনিট থেকে ট্রেনটিকে আটকে রাখা হয় বলে জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ঢাকা বিভাগ) খায়রুল কবির।

তিনি বলেন, 'শিক্ষার্থীসহ যাত্রীরা বিমানবন্দর রেলওয়ে স্টেশনে রেললাইন অবরোধ করে বিক্ষোভ করছেন। ফলে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি এখনো আটকে আছে। এ কারণে নারায়ণগঞ্জ ছাড়া ঢাকা থেকে সারাদেশ কোনো ট্রেন যেতে পারছে না। তবে সারাদেশ থেকে ঢাকায় ট্রেন আসছে।’

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক বলেন, আজ সকাল থেকে বিমানবন্দর রেলওয়ে স্টেশনে যাত্রীরা বিক্ষোভ করছেন। এতে ট্রেন চলাচল বিঘ্নিত হচ্ছে। এ বিষয়ে খোঁজখবর নিতে আমাদের একটি টিম ঘটনাস্থলে গেছে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ