Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চেয়ারম্যানকে এমপির কিল-ঘুষি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ২:৪৭ পিএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদকে কিল-ঘুষি মারার প্রতিবাদে স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ-সমাবেশ করেছেন চেয়ারম্যানের সমর্থকরা। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখেন তারা।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাজার এলাকায় এই বিক্ষোভ হয়। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ফলে দুর্ভোগে পড়েন যাত্রী ও চালকরা।

বিক্ষোভের নেতৃত্ব দেওয়া দেবিদ্বার উপজেলার ভানি ইউনিয়নের চেয়ারম্যান হাজী জালাল উদ্দীন ভূঁইয়া বলেন, আমরা সেদিনের ঘটনার তীব্র নিন্দা জানাই। একজন এমপি কীভাবে একজন উপজেলা চেয়ারম্যানের ওপর হাত তুলতে পারেন। আমরা সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের বিচার দাবি করছি।



বিক্ষোভ-মিছিল ও প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন বরকামতা ইউপি চেয়ারম্যার মো. নুরুল ইসলাম, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, রাজামেহার ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন সরকার, ভানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলী আশরাফ, বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহ আলম।

কুমিল্লার দাউদকান্দি-চান্দিনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফয়েজ ইকবাল জানান, বিক্ষোভকারীরা মহাসড়কে অবস্থান নিলে তাদেরকে সরে যেতে বলা হয়। তারা সরে গেলে বেলা সাড়ে ১১টা থেকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ