Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবাসন প্রকল্পের সীমানা নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২০

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : জমির সীমানা নির্ধারনকে কেন্দ্র করে সাভারে সীমান্তবর্তী এলাকায় বুড়িগঙ্গা নদীতে একটি আবাসন প্রকল্পের নির্মাণকাজে থাকা লোকজনের উপর আদাবরের এক যুবলীগ নেতার নেতৃত্বে হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।
রোববার আমিনবাজার ইউনিয়ন ও আদাবরের সীমানায় সিলিকন সিটি নামের একটি আবাসিক প্রকল্প এলাকায় ওই হামলার ঘটনা ঘটে বলে আহত ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, সীমানা নির্ধারন নিয়ে দুই আবাসন প্রকল্পের ভাড়াতে সন্ত্রাসীদের সাথে সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। তবে ঘটনাস্থলটি নদীর মধ্যে আর তার সীমানা পড়েছে আমিনবাজার ইউনিয়নে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বড় বড়দেশী মৌজায় অবস্থিত সিলিকন সিটির জমি দখল করার জন্য লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় ওয়েস্টান লেক সিটির সন্ত্রাসী বাহিনী। এসময় সন্ত্রাসীরা সিলিকন সিটির ছয়জন নির্মাণ শ্রমিককে গুলি ও বেশ কয়েকজনকে পিটিয়ে আহত করে। একটি টিনের ঘর কুপিয়ে ক্ষতিগ্রস্ত করেছে তারা।
পরে আবাসন প্রকল্পর কর্তৃপক্ষ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশের একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ