Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

আ.লীগ কখনো ভুয়া নির্বাচন করে না : হানিফ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ৪:১২ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করে না, কিন্তু বিএনপি করেছিল। তাই জনগণ তাদের টেনেহিঁচরে ক্ষমতা থেকে নামিয়ে দিয়েছিল। জনগণের সমর্থন আছে বলেই আওয়ামী লীগ ক্ষমতায় আছে।

শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে মতবিনিময় সভা শুরুর আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, নির্বাচন অধিক গ্রহণযোগ্য ও ত্রুটিমুক্ত করার জন্য রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করছে নির্বাচন কমিশন। কোনো দল সেখানে যদি না যায় বা মতামত না দেয় সেটা তাদের ব্যাপার। তার মানে এই নয় যে তাদের বাদ দিয়ে নির্বাচন হবে। কেউ মতামত না দিলে নির্বাচন হবে না এমনটাও নয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় নির্বাচন নিয়ে আমি কোনো সংকট দেখি না। নির্বাচনের এখনো দেড় বছর বাকি। এখন যেসব কথাবার্তা হচ্ছে তা রাজনৈতিক। এটা কোনো সিদ্ধান্ত নয়। যাদের নির্বাচন করার সক্ষমতা আছে তারা সবাই নির্বাচনে আসবে। আমরা চাই সব দল নির্বাচনে আসবে।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদীসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Ahsan ২২ জুলাই, ২০২২, ৭:৫৬ পিএম says : 0
    what is the definition of fair election? AL never did any fair election in the history. If someone can cut tongue of this guy, I would appreciate it.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ