Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

হোটেলে সিট খুঁজতে গিয়ে ছিনতাই ও মারধরের শিকার রাবি শিক্ষার্থী

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ১১:২৮ এএম

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য আবাসিক হোটেলে সিট খুঁজতে গিয়ে ছিনতাই ও মারধরের শিকার হয়েছে দুলাল সরকার (২০) নামের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী লক্ষীপুরের আলিগঞ্জ পশ্চিম পাড়া এলাকায় ছিনতাই ও মারধরের এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ভুক্তভোগী শিক্ষার্থী রাজশাহী বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাসা কুড়িগ্রাম জেলায় নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাবির ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে রাখার জন্য আবাসিক হোটেলে সিট খুঁজতে গিয়েছিল দুলাল। এসময় হোটেলে সিট দেওয়ার কথা বলে একদল ছিনতাইকারী দুলালকে ডেকে আড়ালে নিয়ে ব্যাপক মারধর করে এবং সাথে থাকা মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাকে রাস্তায় ফেলে রেখে চল যায়। ভুক্তভোগীর মাথায় প্রচন্ড আঘাত করা হয়। গুরুত আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ৮ নম্বর ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী শিক্ষার্থীর অবস্থা জানতে চাইলে তার বড় ভাই হুমায়ুন কবীর বলেন, দুলাল এখন কথা বলার অবস্থায় নেই। তার অবস্থা খুবই খারাপ। তার মাথায় প্রচন্ড আঘাত পাওয়ার ফলে সে এখন সেন্সলেস অবস্থায় আছে।

ছাত্র উপদেষ্টা তারেক নূর বলেন, আমি বিষয়টি জেনেছি এবং আমরা খোঁজ খবর রাখছি। সে মাথায় ও হাতে আঘাত পেয়েছে আমরা তার চিকিৎসার ব্যবস্থা করছি। মাথায় সিটি স্ক্যান করা হয়েছে এখনো রিপোর্ট আসেনি। রিপোর্টের উপর ভিত্তি করে আমরা পরবর্তী ব্যবস্থা নিবো।

তিনি আরও বলেন, আমরা তিনজন অভিযুক্তের পরিচয় উদঘাটন করতে পেরেছি। তাদের যতদ্রুত সম্ভব গ্রেফতার করার জন্য মতিহার থানায় বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি শিক্ষার্থী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ