Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনকিলাবে নিউজ প্রকাশের পর ইবির আরেক ছাত্রলীগ কর্মী বহিষ্কার

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ৫:২৭ পিএম

ইনকিলাবে নিউজ প্রকাশের পর ছিনতাইয়ে সহযোগিতার অভিযোগে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আরেক ছাত্রলীগ কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত আল আমিন বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সে নওগাঁর মহাদেবপুর থানার কালনা গ্রামের বেলাল হোসেনের ছেলে। শনিবার (২৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির জরুরি বৈঠকের সুপারিশক্রমে তাকে বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এর আগে ছিনতাই ও অস্ত্র নিয়ে মহড়ার অভিযোগে আইন বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী রেজওয়ান সিদ্দিকী কাব্যকে সাময়িক বহিষ্কার করা হয়।

জানা যায়, গত ১৮ জুলাই (সোমবার) রাতে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটায় কাব্য ও আল-আমিন। ড্রাইভার কে ছুরি দেখিয়ে দশ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে ড্রাইভার ও তার সহকারীকে মারধর করে মানিব্যাগ থেকে পাঁচ হাজার টাকা নিয়ে নেন তারা। এছাড়া গাড়ির কাভারের তালা খুলে দুটি তেলের কন্টেইনারও বের করেন। পরে লোকজন জড়ো হলে তেল রেখে টাকা ও ট্রাকের চাবি নিয়ে সেখান থেকে চলে যান তারা।

উল্লেখ্য, এর আগে ১৯ জুলাই দৈনিক ইনকিলাবে 'ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ' এই শিরোনামে নিউজ প্রকাশিত হয়। নিউজ প্রকাশের প্রেক্ষিতে তাদেরকে সাময়িক বহিষ্কার ও তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ