Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জিম্বাবুয়ে সফরেও ওয়ালটন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:০০ এএম

দীর্ঘদিন ধরে বাংলাদেশের ঘরোয়া প্রায় সব বড় ক্রিকেট ইভেন্টগুলোতে পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে বাংলাদেশি টেক জায়ান্ট ওয়ালটন। একইসঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট ইভেন্টগুলোতেও নিয়মিত টাইটেল স্পন্সর হচ্ছে তারা। বর্তমানে ক্রিকেট বিশ্বে ওয়ালটন একটি পরিচিত নাম। আসন্ন স্বাগতিক জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশ দলের সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন। এ বিষয়ে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং টোটাল স্পোর্টস মার্কেন্টিংয়ের মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এছাড়া পাওয়ার স্পন্সর হিসেবে থাকছে ইস্পাহানি। এবারের জিম্বাবুয়ে সফরে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে গড়াবে দ্বিপাক্ষিক লড়াই। ৩০ জুলাই হারারে স্পোর্টস ক্লাব মাঠে প্রথম ম্যাচ হবে। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৩১ জুলাই ও ২ আগস্ট, একই ভেন্যুতে। তিনটি ম্যাচই শুরু হবে স্থানীয় সময় দুপুর ১টায়, অর্থাৎ বাংলাদেশ সময় বিকাল ৫টায়।
টি-টোয়েন্টি সিরিজ শেষে ওয়ানডের লড়াই শুরু হবে ৫ আগস্ট। ৭ ও ১০ আগস্ট বাকি দুই ম্যাচ মাঠে গড়াবে। টি-টোয়েন্টি সিরিজের মতো এই সিরিজের তিনটি ম্যাচের ভেন্যুও হারারে স্পোর্টস ক্লাব মাঠ। স্থানীয় সময় সকাল সোয়া নয়টায় অর্থাৎ বাংলাদেশ সময় দুপুর সোয়া ১টায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিম্বাবুয়ে সফরেও ওয়ালটন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ