Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কপোতাক্ষ নদে সেতুর দাবিতে সাগরদাঁড়িতে মানববন্ধন

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

মহাকবি মাইকেল মধুসূদন দত্তের স্মৃতিবিজড়িত কপোতাক্ষ নদের উপর সেতুর দাবিতে ৫ শতাধিক এলাকাবাসী মানববন্ধন করেছেন। গতকাল কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের কোমরপুর খেয়াঘাট পাড়ে ব্রিজের দাবিতে মানববন্ধন করা হয়।
মানববন্ধনে দল মত নির্বিশেষে প্রায় ৫ শতাধিক মানুষ অংশগ্রহন করেন। তারা সকলেই একটি ব্রিজের দাবি জানিয়েছেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কোমরপোল এলাকার উজ্জল হরি। বক্তৃতা করেন, সাবেক ইউপি সদস্য শাহাজান আলী, মাস্টার জাফর ইকবাল, অমিত কুমার দাস, মাস্টার রুপ কুমার আইচ, সঞ্জয় চক্রবর্তী, রবীন কুমার দাস, মাস্টার শহর আলী, হুমায়ন কবির, চিত্ত রঞ্জন দাস প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে এই এলাকার মানুষের ব্রিজ নির্মানের কথা বলে ভোট নিয়ে পাশ করেছেন অনেকেই। কিন্তু ভোটের পরে কেউই ব্রিজ নির্মানের উদ্যোগ গ্রহন করেন নি। যে কারনে এলাকাবাসীরা মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। ব্রিজ না থাকায় বর্তমান সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ হচ্ছে। কৃষকরা তাদের উৎপাদিত ফসল বিক্রিতে নায্য দাম থেকে বঞ্চিত হয়ে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়ে পড়ছেন। শিক্ষার্থীরা লেখাপড়া ঠিকমত করতে পারছেন না । যে কারনে তারা একটি ব্রিজের দাবি জানিয়ে মানববন্ধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কপোতাক্ষ নদে সেতুর দাবিতে সাগরদাঁড়িতে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ