Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে অটোচালকের মৃত্যু : আহত স্ত্রী

ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে শফিকুল ইসলাম (৩৫) নামের এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। গত শনিবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের মধ্য শ্যামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ সময় শফিকুলকে বাঁচাতে গিয়ে তার স্ত্রী পপি বেগম (৩০) গুরুতর আহত হয়েছেন। নিহত শফিকুল ওই গ্রামের আব্দুল মজিদের ছেলে। স্থানীয়রা জানান, গত শুক্রবার রাতে বাড়ির উঠানে অটোরিকশা চার্জ করার জন্য বিদ্যুৎ সংযোগ দেন শফিকুল। গত শনিবার সকালে খাওয়া দাওয়া শেষে অটোরিকশা নিয়ে বের হওয়ার জন্য রিকশায় হাত দেয়া মাত্রই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। স্ত্রী পপি স্বামীকে বাঁচাতে গেলে তিনিও আটকে যান। পরে শফিকুলের পিতা আব্দুল মজিদ মেইন সুইস বন্ধ করলে দু’জনই ছিটকে পড়েন।
স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যান শফিকুল। পপি বেগমকে প্রথমে ফুলবাড়ী পরে অবস্থার অবনতি হলে দুপুর ১২টার দিকে লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়। ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে অটোচালকের মৃত্যু : আহত স্ত্রী
আরও পড়ুন