Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাণ আপ কিনে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ পেলো ৬ জন

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ‘প্রাণ আপ লাভ ইন থাইল্যান্ড’ ক্যাম্পেইনের বিজয়ী ছয় জনকে পুরস্কৃত করা হয়েছে। বিজয়ীরা হলেন পাবনার সাইফুল ইসলাম, ময়মনসিংহের তামজিদুল, চট্টগ্রামের বিকাশ মজুমদার, ঝালকাঠির রুহুল আমীন, সিলেটের গিয়াস উদ্দীন ও ঢাকার আলী হোসেন। গতকাল সোমবার প্রাণ-আরএফএল গ্রæপের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রাণ বেভারেজ লিমিটেডের হেড অফ মার্কেটিং মো. আতিকুর রহমান ও অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস।
প্রাণ এর কোমল পানীয় প্রাণ আপের ২৫০ ও ৫০০ মিলিলিটার এবং এক ও দুই লিটার বোতলে এ অফার প্রযোজ্য ছিল। বোতলের লেবেলে নির্দিষ্ট স্থান স্ক্র্যাচ করে ক্রেতারা থাইল্যান্ড ভ্রমণসহ এলইডি টিভি, মোবাইল ফোন, নগদ টাকা, টি শার্টসহ অসংখ্য পুরস্কার লাভ করেছেন। থাইল্যান্ড ভ্রমণের টিকিট ছাড়া অন্য পুরস্কারগুলো ইতোমধ্যে বিজয়ীরদের মাঝে প্রদান করা হয়েছে বলে অনুষ্ঠানে জানানো হয়। প্রাণ বেভারেজ লিমিটেড এর উদ্যোগে গত সেপ্টেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত এই অফার চালু ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ আপ কিনে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ পেলো ৬ জন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ