Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ধামরাই প্রেসক্লাব নির্বাচন সভাপতি বাবুল হোসেন ও সাধারণ সম্পাদক স্বপন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই ঢাকা উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাই প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। ধামরাই পৌরসভার মোকামটোলা মহল্লায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে গত শনিবার অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্যদিয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদে সভাপতি পদে দুইজন যুগ্মভাবে দৈনিক আমাদের পত্রিকার প্রতিনিধি বাবুল হোসেন ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি শামীম খান ও সাধারণ সম্পাদক পদে বিনা-প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাব পত্রিকার সংবাদদাতা মো: আনিস উর রহমান স্বপন।
সহ-সভাপতি পদেও দুইজন যুগ্মভাবে মোহনা টেলিভিশনের প্রতিনিধি মেহেদী ইমাম জান কায়ছার ও বিজয় টিভির জুলহাস উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক করতোয়ার প্রতিনিধি শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক পদে মাসুদুর রহমান বাবুল, কোষাধ্যক্ষ পদে এশিয়ান টিভির মুস্তাফিজুর রহমান বকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক নয়া দিগন্তের নবীন চৌধুরী ও নির্বাহী সদস্য পদে রুহুল আমিন ও রেজাউল করিম নির্বাচিত হয়েছেন।
নির্বাচন চলাকালীন সময়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করতে আসেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ