Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পিছিয়ে গেল জয়ার ‘বিউটি সার্কাস’-এর মুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১০:৩৭ এএম

নির্মাণের পর দীর্ঘদিন সেন্সর বোর্ডে আটকে থাকে জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’ সিনেমাটি। দীর্ঘদিন অপেক্ষা শেষে সেন্সর ছাড়পত্র পায় সিনেমাটি। সরকারি অনুদানে নির্মিত এই সিনেমার পরিচালনা করেছেন মাহমুদ দিদার। ‘বিউটি সার্কাস’ আগামী ২৯ জুলাই মুক্তি পাবে বলে ইতোপূর্বে ঘোষণা দেয়া হয়। তবে কিছু সীমাবদ্ধতার কারণে সেই তারিখ পিছিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা।

তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক মাহমুদ দিদার। তিনি আরও জানিয়েছেন, সেপ্টেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এরই মধ্যে প্রেক্ষাগৃহের পক্ষ থেকে বুকিং বিষয়ে যোগাযোগও নাকি শুরু হয়েছে বলে নির্মাতা নিশ্চিত করেছেন।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘অনেক কষ্ট করে সিনেমাটির শুটিং করেছিলাম। একটি সার্কাস প্যান্ডেলের আয়োজন করা হয়েছিল। সার্কাস শিল্পীদের মতো আমিও প্রশিক্ষণ নিয়ে তাদের মতো করে অভিনয় করেছি।’ জয়ার প্রত্যাশা, ‘আমার সহশিল্পীরাও অনেক কষ্ট করেছেন। আশা করছি সিনেমাটি দর্শকের ভালো লাগবে।’

‘বিউটি সার্কাস’ নির্মিত হয়েছে একজন সার্কাস কর্মীর জীবনের সুখ-দুঃখের ঘটনা নিয়ে। জয়া ছাড়া এই সিনেমা দেখা যাবে একঝাঁক গুণী অভিনয়শিল্পীকে। তাদের মধ্যে অন্যতম তৌকীর আহমেদ ও ফেরদৌস আহমেদ। এদিকে জয়া আহসান ঢালিউডের পাশাপাশি টলিউডেও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। পাশাপাশি মাঝেমধ্যে সিনেমা প্রযোজনাও করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন