Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর পুঠিয়ায় সড়ক দূর্ঘটনায় মৃত্যু ১, আহত ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ৮:০৭ পিএম

রাজশাহীর পুঠিয়ায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে কফিল উদ্দীন (৫৫) নামের একজন সহকারি চিকিৎসক নিহত হয়েছেন। এ ঘটনায় অপর তিন আরোহী গুরুতর আহত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম।
তিনি বলেন, ঘটনা স্থলেই তিনি মারা গেছেন। অপরদিকে স্থানীয় লোকজন আহতদের এখানে আনলেও তাদের লোকজন প্রাইভেটে চিকিৎসা করাবেন বলে বাইরে নিয়ে গেছেন। নিহত কফিল উদ্দীন উপজেলার গোপালহাটি গ্রামের বাসিন্ধা ও দুর্গাপুর উপজেলার মাড়িয়া উপ-স্বাস্থ্য কেন্দ্রের সহকারি চিকিৎসক ছিলেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের গোপালহাটি তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা বলেন, গত সপ্তাহে স্ত্রীসহ চিকিৎসক কফিল উদ্দীন হজ্ব করে বাড়ি ফিরেছেন। আজকে আছরের নামাজ মসজিদে পড়তে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। বাড়ি থেকে মহাসড়কে উঠতেই অপর একটি মোটরসাইকেল তাকে সজরে ধাক্কা মারে। এতে তিনি সড়কেই জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে পবা হাইওয়ে থানা ওসি মোফাকারুল ইসলাম বলেন, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় একজন মারা গেছেন ও অপর মোটরসাইকেল আরোহীরা আহত হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ