Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছুরি মেরে জুয়ায় জেতা ৪০ হাজার টাকা ছিনতাই

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ৩:৫১ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পেটে ছুরি মেরে এক জুয়ারীর জুয়ায় জেতা ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে অপর জুয়ারী। ওই যুবক বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মধ্য রাতে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চরগোরকমন্ডল এলাকার ধরলা নদীর তীরবর্তী এক নির্জন কাশবনে। ছুরিকাঘাতের শিকার যুবকের নাম মজিদুল ইসলাম (৩২)। তিনি ওই এলাকার আবেদ আলীর ছেলে।

স্থানীয় সুলতান ও শফিকুল ইসলাম জানান, চর গোরকমন্ডল আনন্দবাজার এলাকার জেল হোসেনের ছেলে হারান মিয়া(৪২) আহত মজিদুল সহ ১০/১৫ জন যুবক ধরলা নদী তীরবর্তী নির্জন স্থানে জুয়া ও মদের আসর বসিয়ে আসছে। প্রতিরাতের মত মঙ্গলবার মধ্য রাতেও তারা কয়েকজন মিলে তাসের মাধ্যমে জুয়া খেলা শুরু করে। খেলায় মজিদুল ৪০ হাজার টাকা জিতে নেয়। অপর জুয়ারী হারান মিয়া মজিদুলের কাছ থেকে ওই টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এ নিয়ে টানা হেচড়ার এক পর্যায়ে হারান মজিদুলের পেটে ছুরি বসিয়ে দিয়ে টাকা নিয়ে পালিয়ে যায়।
পরে মজিদুলের সহযোগী তৈয়ব আলী সহ স্থানীয়রা আহত মজিদুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী পরে অবস্থার অবনতি হলে ভোর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করে।
ওই ওয়ার্ডের ইউপি সদস্য আয়াজ উদ্দিন জানান, ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, আহত যুবককে দেখার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে একজন পুলিশ অফিসারকে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ