Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যতদিন ধমনীতে রক্ত প্রবাহিত হবে ততদিন আমি বঙ্গবন্ধু, শেখ হাসিনা, বাংলাদেশের কথা বলবো-গণপূর্ত প্রতিমন্ত্রী

তারাকান্দা (ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ৬:৪৮ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় স্বেচ্ছাসেবক লীগের ২৮-তম প্রতীষ্ঠাবার্ষীকির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী, ফুলপুর-তারাকান্দার জাতীয় সংসদ সদস্য শরীফ আহমেদ এমপি বলেছেন যতদিন আমার ধমনীতে রক্ত প্রবাহিত হবে ততদিন আমি বাঙ্গালীর রাখাল রাজা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশের উন্নয়নের রুপকার বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশের কথা বলবো।

২৭ জুলাই(বুধবার)তারাকান্দায় বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতীষ্ঠাবার্ষীকি, বঙ্গবন্ধুর দৌহিত্র এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্ঠা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসোপানে দাঁড়িয়েছে। নিজেদের টাকায় তিনি গড়ে তুলেছেন স্বপ্নের পদ্মাসেতু। ফুলপুর-তারাকান্দার অবিসংবাদিত নেতা পাঁচ বারের জাতীয় সংসদ সদস্য আমার পিতা বঙ্গবন্ধুর রাজনৈতিক সহচর মরহুম এম শামসুল হক এই মাটিতে শায়িত আছেন।তিনি সারাজীবন আপনাদের কথা ভেবেছেন।আপনারা আমার গুরুজন।আমি আপনাদের সন্তান,কারো ভাই,কারো ভাতিজা।আমি আপনাদেরকে নিয়ে তারাকান্দা উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে তারাকান্দায় আটটি শিক্ষাপ্রতিষ্ঠান সরকারীকরণ করা হয়েছে। সামনের অর্থবছরে তারাকান্দায় আর একটিও কাঁচা রাস্তা থাকবেনা। সবগুলো রাস্তাই পাকাকরণের উদ্যোগ গ্রহণ করা হবে বলে আপনাদের আশ্বস্থ করতে চাই।

তারাকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জামান জুয়েল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজল সরকারের সঞ্চালনায় ঐতিহাসিক কড়ইতলা শামসুল হক স্মৃতি মঞ্চে এ সময় অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ফজলুল হক, ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,সালমা আক্তার কাঁকন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী, সহ-সভাপতি মেজবাহ উল আলম রুবেল চৌধুরী, মোজাম্মেল হক,যুগ্ম-সাধারণ সম্পাদক আজারুল ইসলাম সরকার,শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নূরুজ্জামান সরকার বকুল মাস্টার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ