Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসোপানে দাঁড়িয়েছে-গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ৭:৪৭ পিএম | আপডেট : ৮:৩০ পিএম, ২৭ জুলাই, ২০২২

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ব্রিজ-কালভার্ট, রাস্তাঘাট, অবকাঠামো, স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ উন্নয়ন ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আজকে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন সম্ভব হয়েছে। সেই সাথে রাজধানীর বুক চিড়ে আজ মেট্রোরেল দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। ফুলপুর-তারাকান্দা উপজেলার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হচ্ছে তা মানুষের কাছে তুলে ধরতে হবে। মানুষ যাতে বিভ্রান্ত না হয় সে কাজটা করতে হবে। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ -এর টার্গেট পূরণ করতে পারলে দেশে কেউ গরিব থাকবে না। এজন্য আমাদের সবকিছু হতে হবে পরিকল্পিত। তার পিতা একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক মরহুম শামছুল হকের কথা উল্লেখ করে বলেন, আমার পিতা ভাষা সৈনিক শামসুল হক আমৃত্যু ফুলপুর ও তারাকান্দাবাসীর সেবা করে গেছেন। জনগণ ও আওয়ামীলীগের প্রতি ছিল তার অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসা। আমিও পিতার মত জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের সেবা করে যেতে চাই। বুধবার বিকালে ফুলপুর উপজেলা পরিষদ মিলনায়তনে "বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সেবা ও গৌররের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী" ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন উপলক্ষে ফুলপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

ফুলপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ খলিলুর রহমান, পৌর মেয়র শশধর সেন, গ্রামাউসের নির্বাহী পরিচালক ও আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভিন লাকি, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি এটিএম মনিরুল হাসান টিটু সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। কেক কাটা, দোয়া ও আলোচনা সভার আগে ফুলপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে।



 

Show all comments
  • jack ali ২৭ জুলাই, ২০২২, ১০:৩০ পিএম says : 0
    Yes they have destroyed our beloved mother land. May Allah wrath upon them. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ