Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাশিয়ানীতে ত্রিমুখী সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১১:১৪ এএম

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ট্রাক, মাইক্রোবাস ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

বুধবার (২৭ জুলাই) রাত সোয়া ১১টার দিকে উপজেলার গোপালপুর বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর ইউনিয়নের খাগাইল গ্রামের রায়দুল মোল্লার ছেলে মোটরসাইকেলের চালক মারুফ মোল্লা (১৮) এবং রওশন মোল্লার ছেলে মোটরসাইকেল আরোহী মফিজ মোল্লা (১৭)। আহত ব্যক্তি একই গ্রামের মিরাজ মোল্লার ছেলে মোটরসাইকেলের অপর আরোহী তরিক মোল্লা (১৮)।

এসআই সিরাজুল ইসলাম ঢাকা মেইলকে জানান, রাতে মোটরসাইকেলে করে তিন যুবক কাশিয়ানী উপজেলা থেকে গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামের দিকে যাচ্ছিলেন। রাত সোয়া ১১টার দিকে কাশিয়ানী উপজেলার গোপালপুর বাজার এলাকায় পৌঁছার পর ট্রাক, মাইক্রোবাস ও বাইকটির ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক মারুফ মোল্লা, আরোহী মফিজ মোল্লা ও তরিক মোল্লা গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মফিজ মোল্লা ও মারুফ মোল্লাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এসআই আরও জানান, নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে হাইওয়ে পুলিশ লাশ দুটি রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করেছে। এছাড়া আহত তরিক মোল্লাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখন পর্যন্ত ট্রাক ও মাইক্রোবাসটিকে জব্দ করা সম্ভব হয়নি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ