Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ব্যাটারি চালিত অটো গাড়ির ধাক্কায় রাজমিস্ত্রির মৃত্যু

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১২:৫১ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে ব্যাটারি চালিত অটো গাড়ির ধাক্কায় আব্দুল গফফার শিকদার (৪৫) নামের এক রাজমিস্ত্রির মৃত্যুর হয়েছে বলে জানান স্বজনরা।
বুধবার (২৭ জুলাই) রাত সাড়ে ৯ টায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত গফফার শিকদার উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মির্জাগঞ্জ গ্রামের ইউনুস শিকদারের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পটুয়াখালী -বেতাগী মহাসড়কের মির্জাগঞ্জ ইউনিয়নে কপালভেরা এলাকায় ফায়ার সার্ভিসের পূর্ব-পাশে রাস্তা পারা-পারের সময় সুবিদখালী ব্রিজ থেকে পূর্ব দিকে যাওয়া একটি ব্যাটারি চালিত অটো রিক্সা তাকে ধাক্কা দেয়। এতে মাথায় গুরুতর আঘাত লাগলে রাস্তায় পড়ে যায় সে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।
পরিবার সূত্রে জানা যায়, সকালে গফফার শিকদার ফায়ার সার্ভিস সংলগ্ন আব্দুল রাজ্জাক মাস্টারের ঘরে রাজমিস্ত্রির কাজ করতে যান। কাজ শেষ করে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটলেল প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরে অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রাত সাড়ে ৯ টার দিকে সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।
আব্দুর রাজ্জাক মাস্টার জানান, বাসার সামনের গেটের একটি কলমের কাজ সম্পন্ন করে মাগরিবের নামাজের জন্য অজু করতে সড়কের ওপাড় পুকুরে যায়, ওযু করে ফেরার পথে পশ্চিম দিক থেকে বেপরোয়া গতিতে আসা ব্যাটারী চালিত একটি অটো রিক্সা তাকে ধাক্কা দেয়। এতে মাথায় গুরুতর আঘাত পান সে।
অটোচালক আরমান মাঝি(২০) উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মির্জাগঞ্জ গ্রামের ইসমাইল মাঝির ছেলে।
এ বিষয়ে মির্জাগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ