Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

বিরলে সড়ক দূর্ঘটনায় ট্রাক্টরের চালকসহ ৩ জন আহত

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৭:১৭ পিএম

দিনাজপুরের বিরলে সড়ক দূর্ঘটনায় ট্রাক্টর চালক, শ্রমিকসহ ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ট্রাক্টর শ্রমিক নুরুল ইসলামের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে। উপজেলার ধামাইড় ইউপি’র দিনাজপুর-ফুলবাড়ী পাকা সড়কের ঢেরাপাটিয়া নামক স্থানে এ দূর্ঘটাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে ফুলবাড়ী থেকে ট্রাক্টর বোঝাই রাসায়নিক সার নিয়ে ধুকুরঝাড়ী ঢেরাপাটিয়া এলাকার প্রাণ কোম্পাণীর গোডাউনে যাচ্ছিল। সার বোঝাই ট্রাক্টরটি ঢেরাপাটিয়া এলাকায় পৌছলে ট্রাক্টটির সামনের একটি চাকা ব্লাস্ট হয়। এতে ট্রাক্টরটি সড়কের পাশে খাদে পড়ে গেলে ট্রাক্টর চালকসহ ট্রাক্টরের উপরে থাকা দুই শ্রমিক আহত হয়। আহতরা হলেন, উপজেলার ধামইড় গ্রামের ইয়ারুল ইসলামের পুত্র্র ট্রাক্টর শ্রমিক নুরুল ইসলাম (৩৫) একই গ্রামের মৃতঃ লোকমান আলীর পুত্র ট্রাক্টর চালক সইদুর রহমান ও পাশ্ববর্ত্তী গোবিন্দপুর গ্রামের আব্দুল মালেকের পুত্র শ্রমিক শহিন আলম সনু (২৪)। ঘটনায় শ্রমিক নুরুল ইসলামের পেটে একটি রোড ঢুকে গুরুত্বর আহত হয়েছে। তার অবস্থা আশংকা জনক। আহতরা সকলে দিনাজপুর এমএআর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি বিরল থানার এসআই বাদশা আলম নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ