Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ট্রেনের ইঞ্জিনে আটকে যায় মাইক্রোবাস, চট্টগ্রামের সাথে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

মীরসরাইতে দুর্ঘটনা

চট্টগ্রাম ব্যুরো ও মীরসরাই সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ৩:৪৪ পিএম | আপডেট : ৩:৫২ পিএম, ২৯ জুলাই, ২০২২

চট্টগ্রামের মীরসরাইয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। শুক্রবার দুপুরে এই দুর্ঘটনায় মাইক্রোবাসটি ট্রেনের ইঞ্জিনের সাথে আটকে যায়। ওই অবস্থায় মাইক্রোবাসটিকে দেড় কিলোমিটার দূরে টেনে নিয়ে যায়। পরে ট্রেন থেমে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুমড়ে মুচড়ে যাওয়া মাইক্রোবাস আলাদা করার কাজ চলছে। এরফলে চট্টগ্রামের সাথে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ট্রেনে থাকা এক হাজারেরও বেশী যাত্রী আটকা পড়েছেন। পুলিশ জানিয়েছে চট্টগ্রাম থেকে খৈয়াছড়া ঝরনায় যাওয়ার পথে একটি ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসে থাকা ১১ যাত্রী নিহত হয়েছেন। দুপুর সোয়া ১টার দিকে উপজেলার বড়তাকিয়া রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটেছে। ঢাকা থেকে চট্টগ্রামমুখী মহানগর প্রভাতী ট্রেন রেললাইনে উঠে পড়া মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে তাদের বহনকারী মাইক্রোবাসটি মীরসরাইয়ের খৈয়াছড়া ঝরনা স্পটের দিকে যাচ্ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

রেলওয়ে পুলিশের চট্টগ্রামের পুলিশ সুপার হাসান চৌধুরী বলেন, মাইক্রোবাসের ১১ যাত্রীর মৃত্যুর বিষয় আমরা নিশ্চিত হয়েছি। প্রাথমিকভাবে তথ্য পেয়েছি, রেলক্রসিংয়ে সিগন্যাল অমান্য করে মাইক্রোবাসটি রেললাইনে উঠে যায়। এরপর ট্রেন ধাক্কা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ