Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কক্সবাজার যাওয়ার পথেই রাউজানের এক তরুণের মৃত্যু!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ৯:২৩ পিএম

রাউজান থেকে চার বন্ধু মোটরসাইকেল যোগে বের হয়েছিলেন কক্সবাজারের উদ্দেশ্যে। তবে কক্সবাজার পৌঁছানোর আগেই থেমে গেল তাদের যাত্রা। বাসের ধাক্কায় বাইক থেকে শাহেদ আলম সাজ্জাদ (২২) নামের এক তরুণ ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া মালুম ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী মো. মিশকাত (২৫) নামের আরও একজন।

নিহত শাহেদ উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মুকারদিঘী পাড়া গ্রামের মো. ইয়াসিন ফারুকের ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে শাহেদ সবার বড়। সে নোয়াপাড়া ডিগ্রি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র। পড়ালেখার পাশাপাশি সে একটি ঔষধ কোম্পানিতে এসআর হিসেবে কর্মরত ছিল।
স্থানীয় ইউপি সদস্য মো. সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কক্সবাজার যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় শাহেদের। আজ বাদে মাগরিব জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌঁছালে পেছন থেকে একটি বাস ধাক্কা দেয়। এতে বাইক থেকে ছিটকে পড়ে শাহেদ। এসময় বিপরীত দিক থেকে আসা অপর একটি বাসের চাকায় পৃষ্ট হয় সে। পরে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ