Inqilab Logo

বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

ওসমানীনগরে গৃহকর্মীর লাশ ডোবা থেকে উদ্ধার!

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৪:৩৯ পিএম

সিলেটের ওসমানীনগরে ডোবা থেকে গৃহকর্মী মোস্তাকিম মিয়ার (৩৫) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মোস্তাকিম ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার হতিউর গ্রামের বাসিন্দা। শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে গোয়ালাবাজারস্থ নির্মানাধীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশের ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। মোস্তাকিম ওসমানীনগরের দাশপাড়া গ্রামের সাংবাদিক আব্দুল মতিনের বাড়িতে গত তিন বছর ধরে গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিলেন।
জানা যায়, মোস্তাকিম মিয়া শুক্রবার বিকাল ৪টার দিকে গরুর ঘাস কাটতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে ডিঙ্গি নৌকা নিয়ে যান। সন্ধ্যা পেরিয়ে গেলেও তিনি বাড়িতে ফিরেননি। পরে আব্দুল মতিন বিষয়টি পুলিশকে অবগত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অন্যান্যদের সহযোগিতায় তল্লাশি শুরু করে। ঘন্টা খানেকের তল্লাশির পন ডোবার মধ্যে নৌকা উল্টানো অবস্থায় দেখতে পাওয়া যায়। পরে নৌকার নিচ থেকে মোস্তাকিমের লাশ উদ্ধার করা হয়।
ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ