Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে এমপি হাবিবের নামে চাঁদাবাজী ও প্রতারনা, র‌্যাবের হাতে আটক এক যুবক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৫:৪০ পিএম

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব পরিচয়ে বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি ও বিভিন্নজনের সঙ্গে প্রতারণার অভিযোগে সুজন মিয়া (৪১) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। গতকাল শনিবার (৩০ জুলাই) রাত ১১টার দিকে সুনামগঞ্জের দিরাই উপজেলার গাজিনগর গ্রাম থেকে গ্রেফতার করা হয় তাকে।

সুজন মিয়া সুনামগঞ্জ সদর থানার সরদঘর গ্রামের জইন উল্লাহ’র পূত্র। তার বিরুদ্ধে বদরুল আলম তুহিন নামের একজন বাদি হয়ে চাঁদাবাজি ও প্রতারণা মামলা দায়ের করেছেন। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) সুমন দাশ।
পুলিশ সূত্র জানায়, সুজন মিয়া বেশ কিছুদিন ধরে নিজেকে এমপি হাবিবুর রহমান হাবিব পরিচয় দিয়ে সরকারি চাকরিজীবীসহ বিভিন্ন ব্যক্তির কাছে নানা প্রকারের তদবির ও চাঁদা দাবি করে আসছেন। এছাড়াও বিভিন্নজনের সঙ্গে প্রতারণা করছেন নানাভাবে।
বিষয়টি জানাজানি হলে গত ২২ জুলাই বদরুল আলম তুহিন দক্ষিণ সুরমা থানায় দায়ের করেন একটি মামলা। এর প্রেক্ষিতে শনিবার রাতে অভিযান চালিয়ে সুজনকে সুনামগঞ্জের দিরাই উজেলার গাজিনগর গ্রামস্থ তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করে র‌্যাব-৯।
রবিবার (৩১ জুলাই) বিকাল ৩টার দিকে তাকে আদালতে প্রেরণ করেছে এসএমপির দক্ষিণ সুরমা থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ