Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সমালোচনার পর, মোসাদ্দেকের ক্যারিয়ার সেরা বোলিং

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৬:১৩ পিএম

আগের দিন স্লো ব্যাটিং করে দলের হারের পর কড়া সমালোচনা শুনতে হয়েছে মোসাদ্দেক হোসেনকে। শেষ দিকে ব্যাটিংয়ে নেমে মোসাদ্দেক হোসেন ১০ বলে ১৩ রান করে। টি-টোয়েন্টিতে এমন ব্যাটিং সত্যিই লজ্জার!

 

তবে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ বাঁঁচাতে রোববার দ্বিতীয় টি-টোয়েন্টিতে অসাধারণ বোলিং করে আগের দিনের সমালোচনার জবাব দিলেন মোসাদ্দেক হোসেন। বল হাতে একাই শিকার করেছেন পাঁচ উইকেট। টি-টোয়েন্টিতেই নয়, সব ফর্মেটেই এটি তার ক্যারিয়ার সেরা বোলিং। 

 

টি-টোয়েন্টিতে ৪ ওভারে মাত্র ২০ রানে তুলে নেন ৫ উইকেট। এর আগে ২০১৭ সাল নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ ওভারে ১৩ রানে শিকার করেছিলেন ৩ উইকেট। এতো দিন এটি ছিল তার ক্যারিয়ার সেরা বোলিং।

 

সিরিজ বাঁচিয়ে রাখতে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জয়ের বিকল্প নেই বাংলাদেশের সামনে। প্রথম ম্যাচে ১৭ রানে হেরেছে টাইগাররা। দ্বিতীয় ম্যাচে তাই জিততেই হবে নুরুল হাসান সোহানের দলকে। ওই লক্ষ্যের শুরুটা অবশ্য দারুণ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ