Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাষ্ট্রীয় সংকট নিরসনে সরকারকে একগুঁয়েমি মনোভাব পরিহার করতে হবে

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৬:৫৫ পিএম

দেশে চলমান অর্থনৈতিক সংকট, লোডশেডিং ও রাজনৈতিক অস্থিরতা নিরসনে সরকারকে একগুঁয়েমি মনোভাব পরিহার করে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে পদক্ষেপ নিতে হবে। দুর্নীতি, স্বজনপ্রীতি ও দলীয় স্বেচ্ছাচারিতা উৎখাত করে জনস্বার্থে জাতীয় ঐকমত্যের ভিত্তিতে সংকট উত্তরণ ছাড়া সামনে সমূহ বিপদের আশঙ্কা রয়েছে।
আজ সকাল ৯ টায় পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির জাতীয় নির্বাহী কমিটির সাধারণ সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব প্রিন্সিপাল মঞ্জুরুল কাদের চৌধুরীর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সিনিয়র নায়েবে আমীর শাইখুল হাদীস মাওলানা আব্দুল মাজেদ আতহারী, সভায় আরো উপস্থিত ছিলেন, নায়েবে আমির মাওলানা আব্দুল খালেক নিজামী, সহকারী মহাসচিব মাওলানা আজিজুল হক, সংগঠন সচিব অধ্যক্ষ মাওলানা আবু তাহের খান, সংগঠন সচিব মাওলানা এনামুল হক কুতুবী, ও সহকারী সংগঠন সচিব মাওলানা রাশিদুল ইসলাম, সহকারী অর্থ সচিব হাজী আনোয়ারুল কবীর, প্রচার সচিব মাওলানা আব্দুল্লাহ আল মাসউদ খান, দপ্তর সচিব মুফতি দ্বীনে আলম হারুনী, প্রশিক্ষণ সচিব মুফতি শরিফুর রহমান, সমাজ কল্যাণ সচিব মাওলানা এরশাদ বিন জালাল, সহকারী আন্তর্জাতিক সচিব মাওলানা মাহমুদুল হক সাদেকী, সহকারী আন্তর্জাতিক সচিব হাফেজ মোঃ আমানুল হক আমান, যুব বিষয়ক সচিব অধ্যাপক নজরুল ইসলাম চৌধুরী, শ্রমিক সমাজের সভাপতি ওয়াহিদুজ্জামান ফরিদপুরী, কেন্দ্রীয় সদস্য ডক্টর মাওলানা ওমর ফারুক, মাওলানা আশরাফ আলী, মাওলানা হাবিবুল্লাহ কাসেমী, মাওলানা দিদারুল আলম, মুফতি মাসুম বিল্লাহ আনোয়ারী, ছাত্রসমাজ সভাপতি আতিকুর রহমান সিদ্দিকী, ছাত্রসমাজ মহাসচিব এহতেশামুল হক সাখী প্রমুখ।
নেতৃবৃন্দ অনতিবিলম্বে পার্টির যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী সহ গ্রেফতারকৃত সকল মজলুম আলেমদের মুক্তির দাবী জানান।
নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া অনুষ্ঠিত হলে রাজনৈতিক স্থিতিশীলতা ব্যহত হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন