Inqilab Logo

সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

টেকনাফে আরো দুই বাংলাদেশিকে অপহরণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১২:১০ এএম

কক্সবাজারের টেকনাফের বাহারছড়ার পাহাড়ি এলাকা থেকে আরো দুই বাংলাদেশি যুবককে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। অপহৃতরা হলো, টেকনাফের বাহারছড়ার নোয়াখালী পাড়ার মো. শামসু আলমের ছেলে মো. ইলিয়াছ ও মো. ভারুর ছেলে মো. সৈয়দ। গতকাল রোববার সকালে বাহারছড়ার নোয়াখালী পাড়ার পাহাড়ে জুমের খড়ি কুড়াতে গেলে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এর আগে গত শুক্রবার রাত ১১টার দিকে টেকনাফের শামলাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নোয়াখালী পাড়া থেকে দুই বাংলাদেশিকে অপহরণ করেছিল রোহিঙ্গা সন্ত্রাসী আলিয়াকিন গ্রুপ। পরে তারা গত শনিবার সন্ধ্যায় বাংলাদেশি দুই যুবকের পরিবার ও স্বজনদের কাছে মোবাইলে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ চেয়েছে বলে দাবি স্বজনদের।

বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন বলেন, ‘গতকাল রোববার সকালে আমার ইউপির আরও দু’জনকে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।’ টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান বলেন, ‘আরও দু’জনকে অপহরণের খবর পেয়ে অভিযান চালাচ্ছে পুলিশ। আমরা অপহৃতদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। সেই সঙ্গে অপহরণকারীদেরও গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। অপহরণকারীরা দুর্গম পাহাড়ে থাকায় তাদের অবস্থান শনাক্ত করতে সময় লাগছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার

৩০ সেপ্টেম্বর, ২০২২
১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ