Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নবাবগঞ্জ স্বাস্থ্যখাত উন্নত করা হবে

নবাবগঞ্জে সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, আমার এলাকার সাধারণ মানুষ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় গিয়ে চিকিৎসা নেয়। আমি ইতোমধ্যে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ বেড থেকে ১০০ বেডে উন্নত করেছি। সেইসাথে এখানে উন্নত মানের নার্সিং ইনস্টিটিউট করা হবে। আমি চাই আমার এলাকার জনগণ যেনো উন্নতমানের চিকিৎসা সেবা নিতে আর ঢাকা যেতে না হয়। ইনশাআল্লাহ রাজধানীর উন্নত চিকিৎসার মতো নবাবগঞ্জ স্বাস্থ্যখাত উন্নত করা হবে। গত শনিবার রাতে ঢাকার বাহ্রা চরকান্দি মাঠে বাহ্রা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, আমি না চাইতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে হাইটেক পার্ক উপহার দিয়েছেন। যেখানে শত শত বেকার যুবক কাজ করতে পারবে। আমি ধীরে ধীরে আমার নির্বাচনকালীন ওয়াদা পালন করে যাচ্ছি। বিশেষ করে আমি মা-বোনদের গ্যাস এনে দেওয়ার কথা দিয়েছিলাম। আমি দোহার-নবাবগঞ্জে গ্যাস আনার জন্যও কাজ করছি। শীঘ্রই হয়তো বাস্তবায়িত হবে।

তিনি আরো বলেন, নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সুন্দরভাবে সমাপ্ত করার জন্য উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটিসহ যারা সম্পৃক্ত ছিলেন সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা বুঝিয়ে দিয়েছেন নবাবগঞ্জে আওয়ামী লীগ অনেক শক্তিশালী ও সুশৃঙ্খল। তারই ধারাবাহিকতা রাখতে আগামী জাতীয় নির্বাচনে যেই নৌকা প্রতিক নিয়ে আসবে আমরা সকলে তার হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঢাকা-১ আসন উপহার দিবো। অনুষ্ঠানে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত উদ্বোধক ছিলেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড.সাফিল উদ্দিন মিয়া, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবকে বাহ্রা ইউপি চেয়ারম্যান সুবেদুজ্জামান সুবেদ।

পরে ২য় অধিবেশনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাহ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসহাক আলীকে সভাপতি ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পত্তনদার রাকিবকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান এফ রহমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ