Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

এক দশক পর এক ফিল্মে অমিতাভ-অক্ষয়

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মানব জীবনের বিভিন্ন দিক নিয়ে নির্মাতা আর. বল্কি ‘চিনি কম’, ‘পা’, ‘শমিতাভ এবং স¤প্রতি ‘কি অ্যান্ড কা’ চলচ্চিত্রগুলো নির্মাণ করেছেন। আগামী বছর তিনি এই ধরনের আরো একটি জীবন ঘনিষ্ঠ চলচ্চিত্রের কাজ শুরু করবেন। আর এই চলচ্চিত্রটির জন্য অক্ষয় কুমার এই প্রথম এই নির্মাতার সঙ্গে হাত মিলিয়েছেন।
এই চলচ্চিত্রটিকে উপলক্ষ করে অক্ষয় এক দশক পর আবার অমিতাভ বচ্চনের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন। এর আগে অক্ষয় আর অমিতাভ রাজকুমার সন্তোষির ‘ফ্যামিলি : টাইজ অফ বøাড’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন। এরও আগে ২০০৫ সালে অক্ষয়কে বিপুল শাহ’র ফ্যামিলি ড্রামা ‘ওয়াক্ত : রেইস এগেইনস্ট টাইম’ ফিল্মে অমিতাভ রূপায়িত চরিত্রের ছেলের ভ‚মিকায় দেখা গিয়েছিল। এর এক বছর আগে তারা দুজন ‘আন : মেন অ্যাট ওয়ার্ক’ ফিল্মটিতে সহকর্মী পুলিশ কর্মীর ভূমিকায় অভিনয় করেছেন।
আর. বল্কি আগামী বছর চলচ্চিত্রটির কাজ শুরু করা ঘোষণা দিয়েছেন। তার পরিচালনা ও প্রযোজনায় শেষ ফিল্ম ‘কি অ্যান্ড কা’ এই বছর মুক্তি পেয়েছে। তার স্ত্রী গৌরি শিন্দে পরিচালিত সা¤প্রতিক ‘ডিয়ার জিন্দেগি’র অন্যতম প্রযোজক তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ

১৫ অক্টোবর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ