Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পূর্ণিমার স্বামী বয়সে ছোট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ২:৫৪ পিএম

চলতি বছরের ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে ঘর বাঁধেন চিত্রনায়িকা পূর্ণিমা। তবে তাদের বিয়ের খবর প্রকাশ পায় জুলাইয়ের শেষের দিকে। এ সময় অভিনেত্রীর ডিভোর্সের বিষয়টিও সামনে আসে। পূর্ণিমার ডিভোর্স ও আবারও বিয়ে করার বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে সমালোচনা করেন নেটিজেনদের একাংশ। স্বামী বয়সে ছোট হওয়া নিয়ে কেউ কেউ আবার ট্রলও করেন এই অভিনেত্রীকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন পূর্ণিমা। স্বামী তার বয়সে ছোট হওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা নিয়ে আগে থেকে প্রস্তুত ছিলাম আমি। বিয়ের পর স্বামীর বয়স নিয়ে যে কথা উঠবে, সেটা জানতাম। আমাকে নিয়ে এভাবে গালাগালি করে যদি তাদের শান্তি লাগে, আমি খুশি। আমার ছবি নিয়ে পোস্ট করে দু-চারটা গালি দিক, কোনো সমস্যা নেই। তবু তারা শান্তিতে থাকুক, সুখে ও সুস্থ থাকুক। আমাদের দুজনের পক্ষ থেকে তাদের শুভকামনা।’

একই সঙ্গে পূর্ণিমা জানান, তার মা অসুস্থ থাকায় আপাতত মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগ নেই তাদের। তবে স্বামী আশফাকুর রহমান রবিনের সঙ্গে থাইল্যান্ডে যাওয়ার ইচ্ছে আছে তার।


জানা যায়, পূর্ণিমার এটি তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। এরপর ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যাসন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা। তবে এই সংসারও ভেঙে গেছে পূর্ণিমার।



 

Show all comments
  • Dr. Mofeej ১ আগস্ট, ২০২২, ৮:২৯ পিএম says : 0
    Nuton Nuton Showami Yammi Yammi. Wishing your next fresh Younger ones.
    Total Reply(0) Reply
  • Dr. Mofeej ১ আগস্ট, ২০২২, ৮:২৬ পিএম says : 0
    O darling,Mrs. Chittagong Shundori,Please do not stop getting married new ones as it taste different, please let us share your experiences. Looking forward the next one soon. Good luck & congratulations420.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছোট

২৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ