Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেচ্ছাসেবক দলের কর্মী হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইবি ছাত্রদল

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ৬:২৭ পিএম

ভোলায় পুলিশের অন্যায় ভাবে গুলি বর্ষণ ও নির্বিচারে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদল। সোমবার (০১ আগস্ট) 'মৃত্যুঞ্জয়ী মুজিব' ম্যুরালের পাদদেশ থেকে মিছিলটি শুরু করে সংগঠনটির নেতাকর্মীরা। এটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন শেখ পাড়া বাজারে এসে শেষ হয়। এসময় অব্যবস্থাপনার প্রতিবাদ জানান তারা।

মিছিলে ছাত্রদলের আহ্বায়ক সাহেদ আহম্মেদ ও সদস্য সচিব মাসুদ রুমী মিথুনের নেতৃত্বে যুগ্ম-আহ্বায়ক আনোয়ার পারভেজ, রোকনউদ্দীন, সোলায়মান চৌধুরী, সালাউদ্দিন রানা, সদস্য রাফিজ আহমেদ, নুরুউদ্দীন, তরিকুল ইসলাম সৌরভ, রক্তিম মজুমদার, তামিম, আব্দুর রহমান, সাক্ষর, মামুন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে আনার দাবিতে বিএনপির ডাকা বিক্ষোভ সমাবেশে গত রোববার (৩১ জুলাই) ভোলা সদর উপজেলায় পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশের গুলিতে আব্দুর রহিম (৪০) নামে সেচ্ছাসেবক দলের এক কর্মী নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ