Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

দীর্ঘ নয় মাস পর ঢাকায় ফিরছেন শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১০:৪৭ এএম

দীর্ঘ নয় মাস পর ঢাকায় ফিরছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থেকে আগামী ১৫ আগস্ট ঢাকায় ফিরবেন এই অভিনেতা। যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ডের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করেছেন তিনি। এ প্রসঙ্গে অভিনেতা সংবাদমাধ্যমকে বলেন, সবকিছু ঠিকঠাকভাবেই শেষ হয়েছে।

শাকিব আরও বলেন, ‘হঠাৎ পেছন ফিরে দেখি, যুক্তরাষ্ট্রে ৯ মাস থাকা হয়ে গেল! এত লম্বা সময় কীভাবে পার হয়ে গেল তা টেরই পেলাম না।’

এদিকে শাকিব খানের পারিবারিক সূত্রে জানা গেছে, নিউইয়র্ক স্থানীয় সময় ১৩ আগস্ট রাত সাড়ে ১১টায় তিনি বাংলাদেশে ফেরার উদ্দেশে বিমানে চড়বেন। এরপর তিনি নিউইয়র্ক থেকে ইস্তাম্বুলে পৌঁছাবেন। আড়াই ঘণ্টা যাত্রা বিরতির পর তিনি দেশে ফিরবেন। ইস্তাম্বুল থেকে ঢাকায় ফিরতে ফিরতে ১৫ আগস্ট সকাল ৬টা।

জানা গেছে, ঢাকায় ফেরার পর শাকিব খান সরকারি অনুদান পাওয়া ছবি ‘মায়া’এর কাজ শুরু করবেন।

উল্লেখ্য, গত বছর ১২ নভেম্বর নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়েন শাকিব খান। মূলত চ্যানেল আইয়ের মিউজিক অ্যাওয়ার্ডে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হয়ে সেখানে যান এ ঢালিউড তারকা। পরে দেশটিতে গ্রিন কার্ডের আবেদনের জন্য থেকেই যান। গ্রিন কার্ডের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন হয় নিউইয়র্ক সময় গত ২৯ জুলাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ