Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

রাজবাড়ীতে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু ২জন আহত

রাজবাড়ী সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ৬:১৪ পিএম

রাজবাড়ীতে বজ্রপাতে কুদ্দুস শেখ (৪০) নামে গাছ কাটা এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আরও দুই শ্রমিক আহত হয়েছে। কুদ্দুস শেখ, রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের ধুলদী জয়পুর ক্লাব এলাকার মজিদ শেখের ছেলে। এসময় ধুলদী জয়পুর গ্রামের সাধু সরদারের ছেলে নইম উদ্দিন সরদার (৪২) ও জলিল সরদারের ছেলে জিয়া সরদার (৪০) আহত হন। মঙ্গলবার (২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় পল্লী চিকিৎসক চিকিৎসা প্রদান করেছেন।
সাবেক ইউপি সদস্য মিন্টু ও স্থানীয় ডিএম ফাহিমুর রহমান বলেন, মঙ্গলবার জিয়া, কুদ্দুস ও নইম বড় ভবানীপুর গ্রামে মেহগনি বাগানে গাছ কাটার সময় বৃষ্টি আসে। এসময় বৃষ্টি শুরু হওয়ায় তারা পাশের বাড়ির বারান্দায় বসে ছিলেন। হঠাৎ বজ্রপাত হলে তিনজনই মাটিতে লুটিয়ে পড়েন। লোকজন তাদের উদ্ধার করে পল্লী চিকিৎসকের নিকট নিয়ে গেলে কুদ্দুসকে মৃত বলে ঘোষণা করেন। তারপরও তাকে ফরিদপুরে নেওয়ার জন্য নিয়ে যাওয়ার সময় মৃত্যুর বিষয়টি বুজতে পেরে বাড়ীতে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ