Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কাপাসিয়ায় বানার নদীতে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

কাপাসিয়া(গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১০:০৩ পিএম

কাপাসিয়ায় বানার নদী থেকে অজ্ঞাত এক নারীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে । উপজেলার সদর ইউনিয়নের দস্যু নারায়ণপুরের নতুন বাজারের পাশে বানার নদীর তীরে ভাসছিলো অজ্ঞাত নারীর মরদেহ। ২ আগস্ট,মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পান।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বানার নদীর তীরে পানিতে ডুবে থাকা গাছের ডালপালায় আটকে আছে একটি মরদেহ। উপুড় হয়ে পানিতে সেটি ভাসছে। পোশাক দেখে স্থানীয়রা এটি কোনো নারীর মরদেহ বলে ধারণা করছেন। বাদামি স্যালোয়ার, হলুদ কামিজ ও মাথায় সাদা ওড়না পরিহিত মরদেহটি দেখতে নদীর তীরে প্রচুর মানুষ ভীড় করেন। তবে কেউ মরদেহটির পরিচয় নিশ্চিত করতে পারেননি।

স্থানীয় রহিমা খাতুন বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে মরদেহটি সেখানে আটকে থাকতে দেখেন লোকজন। মরদেহ আটকে থাকার কথা শুনে অনেকেই দেখতে আসছেন। তবে কেউ চিনতে পারছেন না। এলাকার রফিকুল ইসলাম বলেন, উত্তর দিক থেকে মরদেহটি ভেসে এসে থাকতে পারে। পুলিশকে খবর দেওয়া হয়েছে।

কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর রায়হান খান বলেন, আমরা ৯৯৯ এ ফোন পেয়ে সেখানে উপস্থিত হয়ে অজ্ঞাত মহিলার লাশটি উদ্ধারের কাজ করছি। উদ্ধারের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ